০৪ মে ২০২৪, ০৫:৫৭ অপরাহ্ন, ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ছেলের কবরে বেড়া দিতে গিয়ে মারা গেলেন বাবাও ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত ৩০ বরিশাল সিটিতে ৫ বছর পর সরকারি বরাদ্দে উন্নয়ন কাজের উদ্বোধন সিলেটে আগাম বন্যার আশঙ্কায়!! হাওরজুড়ে কৃষকের ব্যস্ততা চুয়াডাঙ্গার কার্পাসডাঙ্গা নজরুল স্মৃতি সংসদের সভাপতি ও দর্শনা সরকারি কলেজের বাংলা বিভাগের অবসরপ্রাপ্ত সহকারি অধ্যাপক এমএ গফুর ইন্তেকাল দর্শনায় পৌর উদ্যোগে সড়কে পানি ছিটানো উদ্যোগ তেঁতুলিয়ায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত জীবননগর উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত আগৈলঝাড়ায় বিএনপি’র আহ্বায়ক রেজা ও যুগ্ম আহ্বায়ক লাভলু ভাট্টির দল থেকে পদত্যাগ চুয়াডাঙ্গায় বৈদ্যুতিক শটসার্কিট থেকে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৯ বাড়ি শেষ
বাকেরগঞ্জে অস্ত্র মাদক জালটাকা সহ একাধিক মামলার আসামি কে বাচাতে অপপ্রচার, বিব্রত উপজেলা যুবদল ও স্থানীয়রা

বাকেরগঞ্জে অস্ত্র মাদক জালটাকা সহ একাধিক মামলার আসামি কে বাচাতে অপপ্রচার, বিব্রত উপজেলা যুবদল ও স্থানীয়রা

মোঃ বশির আহাম্মেদ,
চিফ রিপোর্টার।

বরিশালের বাকেরগঞ্জে অস্ত্র, মাদক, জালটাকা সহ একাধিক মামলার আসামি কে বাচাতে অপপ্রচারে লিপ্ত হয়েছে একটি মহল, এতে এলাকার সাধারণ মানুষ ও বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের মধ্যে ব্যাপক খোবের সৃষ্টি হয়েছে। সুত্রে জানা যায় উপজেলার ৭নং কবাই ইউনিয়নের পেয়ারপুর বাজার থেকে ৭ সেপ্টেম্বর সন্ধ্যা ৮ টায় বরিশাল র‍্যাব -৮ এর অভিযানে মাদক জালটাকা ও বিদেশি অস্ত্র সহ আটক হন মেহেদী হাসান শৈশব (২৬) এসময় অপর আসামি শৈশবের পিতা আঃ কুদ্দুস মিয়া (৫৭) পালিয়ে জায়।
৮ সেস্টেম্বর র‍্যাব ৮ এর ডিএডি/পুলিশ পরিদর্শক সিপিএসসি সুমন বিশ্বাস বাকেরগঞ্জ থানায় বাদি হয়ে ৪ জনের বিরুদ্ধে পৃথক তিনটি মামলা দায়ের করেন।

মামলা সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে পেয়ারপুর বাজারে কুদ্দুস মিয়ার বাস ভবনের দোতলায় মাদক ক্রয় বিক্রয় ও জাল টাকা বিক্রির খবর পেয়ে র‍্যাব- ৮ এর একটি টিম রাত ৮ টায় ঐ ভবনের দোতলায় পৌছালে পিছনের দরজা দিয়ে কুদ্দুস মিয়া পালিয়ে যায়। অভিযানের সময় কুদ্দুস মিয়ার পুত্র মেহেদি হাসান শৈশবকে ঐ রুম থেকে ৭৫৫ পিচ ইয়াবা ট্যাবলেট, ৮১ হাজার জাল টাকার নোট ও একটি ম্যাগজিন ও বিদেশি একটি পিস্তল সহ গ্রেফতার করা হয়। বাকেরগঞ্জ থানায় মাদক মামলা নং -৬/২২। জাল টাকা উদ্ধার মামলা নং – ৭ ও বিদেশি অস্ত্রসহ গ্রেফতারের মামলা নং- ৮। উক্ত তিনটি মামলায় কুদ্দুস মিয়া ও তার পুত্র শৈশব সহ ঢাকা সবুজবাগ থানার ভাইকদিয়া ৭৩ নং ওয়ার্ডের বাসিন্দা দেলোয়ার ও মো: মবিন কে আসামি করা হয়েছে। এছাড়াও পিতাপুত্রের বিরুদ্ধে ইতিপূর্বে ও একাধিক মামলার রয়েছে এছারাও ভয়ঙ্কর সন্ত্রাসী কুদ্দুস ও তার পুত্র শৈশবের বিরুদ্ধে সিডিএমএস ও পুলিশি তথ্য উপাত্ত যাচাইবাছাই কালে বেরিয়ে আসে অসংখ্য লোমহর্ষক ঘটনার কাহিনী। কুদ্দুস বাহিনীর প্রধান কুদ্দুসের বিরুদ্ধে অসংখ্য জিআর,ননজিআর ও সিআর মামলা রয়েছে। কিছু বাকেরগঞ্জ থানার মামলা তুলে ধরা হলোঃ (১) নং-৫ তাং ৪/৩/২০০৮ (২) নং-৭ তাং ৫/১০/২০১২ (৩) নং-৫ তাং ৩/১২/২০১৩ (৪) নং-২৪ তাং ১৫/১২/২০১৩ (৫) নং-২৩ তাং ২৬/১/২০১৫ (৬) নং-৪ তাং ৪/১/২০২০ (৭) নং-১৬ তাং ২১/৩/২০২২
(৮) নন জিআর নং-১৪৪, তাং-৩০/১১/২০১৯
(৯) সি আর নং-৪৩৯/১৯
(১০) সি আর নং-৯৪৩/১৯, (আমতলী থানা) বর্তমানে আরও ৩টি সংযুক্ত হয়েছে।
মাদক ব্যবসায়ি দুর্ধর্ষ সন্ত্রাসী কুদ্দুসের পুত্র শৈশবের বিরুদ্ধে মামলা নং-(১) নং-০৫, তারিখ ০৩/১২/২০১৩
(২) নং-১৬, তাং-২১/৩/২০২২
(৩) নং-২২, তাং-২২/১২/২০১৮
(৪) সি আর নং-৯৪৩/১৯, (আমতলী থানা) বর্তমানে আরও ৩টি সংযুক্ত হয়েছে।

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল বাকেরগঞ্জ উপজেলা সাখার আহব্যায়ক সদস্য সচিবে সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায় বাকেরগঞ্জ উপজেলার কোন ইউনিয়নে যুবদলের কমিটি করা হয়নি, যারা ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক দাবি করে পোস্টার, লিপলেট ছাপিয়ে লাগিয়েছে তাদের দায়ভার উপজেলা যুবদল নিবেনা।
এবিষয়ে উপজেলার যুবদলের সদস্য সচিব সাইদুর রহমান রুবেল জানান আমরা বাকেরগঞ্জ উপজেলায় কোথাও কোন কমিটি করা হয়নি স্বঘোষিত সাধারণ সম্পাদক দাবি করা মেহেদী হাসান শৈশবের ব্যক্তি অপরাধের দায় ভার বাকেরগঞ্জ উপজেলা যুবদল নিবেনা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019